আবু সায়েম, কক্সবাজার:

কক্সবাজার দক্ষিণ বনবিভাগের আওতাধীন বিভিন্ন রেঞ্জের সৃজিত বাগান, নার্সারীসহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন করলেন বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো: আমির হোসাইন চৌধুরী।
১৮ সেপ্টেম্বর শনিবার বন অধিদপ্তরের প্রধান বনসংরক্ষক মো: আমির হোসাইন চৌধুরী কক্সবাজার দক্ষিণ বনবিভাগের আওতাধীন রাজারকুল, ধোয়াপালং এবং পানেরছড়া রেঞ্জের বিভিন্ন সৃজিত বাগান, নার্সারী এবং বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করে ভূয়সী প্রশংসা করেন।
এসময় তিনি সৃজিত বাগান, নার্সারী সহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম দেখে সংশ্লিষ্ট বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা হুমায়ুন কবির, পানেরছড়া রেঞ্জ কর্মকর্তা তৌহিদুর রহমান টগর, ধোয়াপালং ও রাজারকুল রেঞ্জ কর্মকর্তাদের প্রতি সন্তুষ্ট হন।পরিদর্শনকালে তিনি বন ও বনায়ন বিষয়ে মুক্ত আলোচনা করেন। পরে বন ও বনজ সম্পদ রক্ষায় বনকর্মকর্তাদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
পরিদর্শনকালে কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা হুমায়ুন কবির, সহকারী বনসংরক্ষক ( কক্সবাজার দক্ষিণ বনবিভাগ)কক্সবাজার উত্তর বন বিভাগের সহকারী বন সংরক্ষক মোহাম্মদ সোহেল রানা, ,সদর, সংশ্লিষ্ট রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা,বিট কর্মকর্তা ও অন্যান্য বনকর্মী এবং প্রশিক্ষনার্থী রেঞ্জ কর্মকর্তা,হোয়াইক্যং ও ইনানী রেঞ্জ কর্মকর্তা উপস্থিত ছিলেন।