টেকনাফ প্রতিনিধি :
টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী সোনা আলীকে বিজয় করার লক্ষে বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল তিনটায় সাবরাং নোয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয় মাঠে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

তিনি বলেন, সোনা আলী আওয়ামী লীগের দুঃসময়ের নেতা। দলের জন্য তার অনেক ত্যাগ। মাননীয় প্রধানমন্ত্রী তাকে ব্যক্তিগতভাবে চিনেন। তাই তিনি সোনা আলীকে চেয়ারম্যান নির্বাচনে নৌকা প্রতীক দিয়েছেন। আওয়ামী লীগ করে দলীয় প্রধানের সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। যারা নৌকার পক্ষে কাজ করছেন না তাদের তালিকা তৈরী করা হচ্ছে। তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমুলক ব্যবস্থা নেয়া হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

তিনি বলেন, সাবরাং ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সোনা আলীকে বিজয় করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। তাই আগামী ২০ সেপ্টেম্বর সোনা আলীকে বিজয় করতে সবাইকে কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, উখিয়া টেকনাফ সাংগঠনিক টীমের প্রধান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এইচ এম ইউনুছ বাঙ্গালী, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহেদ হোসেন, সাধারণ সম্পাদক নুরুল বশর, কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল,জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সাবরাং ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সোনা আলী।

সাবরাং ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী নুর হোসেনকে উদ্দেশ্যে করে পথসভার বিশেষ অতিথি কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী বলেন, নৌকার বিরোধীতা করে শান্তি পাবেন না। বিপদ দেখতে পাচ্ছি। দলের সিদ্ধান্তের বাইরে কাজ করলে বিপদে দল আপনার পাশে থাকবেনা।

উখিয়া টেকনাফ সাংগঠনিক টীমের প্রধান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী বলেন, সোনা আলীকে নতুন করে পরিচয় করে দেয়ার কিছু নেই। দল তাকে নৌকা প্রতীক দিয়েছে, নেতাকর্মীদের অবশ্যই তার পক্ষে কাজ করতে হবে।

জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল বলেন, নৌকার বিদ্রোহী এবং তার পক্ষে যারা কাজ করে তারা বেঈমান, জারজ সন্তান। সেচ্ছাসেবক লীগের কোন নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল বলেন, যেসব যুবলীগ নেতাকর্মী দলীয় প্রার্থী সোনা আলীর পক্ষে কাজ করছেনা তারা দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠিন সিদ্ধান্ত নেয়া হবে।

পথসভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক মারুফ আদনান, জেলা যুবলীগ নেতা মোহাম্মদ ইসমাইল সিআইপি, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না, জেলা যুবলীগ নেতা ফাহাদ আলী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা প্রমূখ।

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •