বার্তা পরিবেশক:

চকরিয়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্র্র্র্র্র্থী নারিকেল গাছ প্রতীকের জিয়াবুল হক চকরিয়া পৌরসভার হাজারো জনগণের ভালবাসায় সিক্ত হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী আলমগীর চৌধুরীর করা মামলা হাইকোর্ট থেকে ৮সপ্তাহের আগাম জামিন নিয়ে পৌরশহরে ফিরলে তাঁকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে কয়েক হাজার জনগণ।

বুধবার বিকেল চারদিকে তিনি চকরিয়া পৌঁছালে চকরিয়া মাতামুহুরী ব্রীজ এলাকায় তাঁকে বরণ করে পায়ে হেঁটে পৌরশহরের মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। চকরিয়া আইনজীবী সমিতির সভাপতি হাবিব উদ্দিন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা দেন মেয়র প্রার্থী জিয়াবুল হক।

তিনি বলেন, চকরিয়া পৌরবাসীর আমি আপনাদের সালাম ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনা হয়ত জানেন আমাকে মিথ্যা মামলা ফাঁসিয়ে মেয়র মহোদয় (আলমগীর চৌধুরী) মনে করেছিলেন তিনি আবারও ভোট ডাকাতি করে মেয়র হবেন। আমি কথা দিচ্ছি আমার শরীরে একবিন্দু রক্ত থাকতে চকরিয়া পৌরসভার প্রত্যেকটি নাগরিক ইনশাল্লাহ আগামী ২০সেপ্টেম্বর প্রমাণ দিবে।

তিনি আরও বলেন, আমি প্রশাসনের প্রতি সম্মান জানাচ্ছি। আমার কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের কাছে আহ্বান করছি আগামী ২০সেপ্টেম্বর পর্যন্ত আপনারা কোনো রকম ষড়যন্ত্র¿ পা দিবেন না, আপনাদের কাছে বিনীত অনুরোধ রইল। ওঁনারা চাইছে কোনো একটা ষড়যন্ত্র করে নির্বাচন বন্ধ করার পাঁয়তারা করতেছে।

জিয়াবুল হক বলেন, প্রিয় পৌরবাসী আপনারা সজাগ থাকুন, ইনশাল্লাহ আগামী ২০সেপ্টেম্বর প্রমাণ করে দিবে, চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে জনগণের প্রতীক নারিকেল গাছের পক্ষে গণজোয়ার উঠেছে। এই নির্বাচনে যার ভোট তিনিই দিবেন, আমার জীবন বাজি রেখে হলেও আপনাদের ভোটাধিকার নিশ্চিত করব।