আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং মাদক কারবারে ব্যবহৃত ১টি মোবাইল ফোনসহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কর্মরত পিয়ন আব্দুর রহিম (৫৭) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ১৬ সেপ্টেম্বর মধ্যরাতে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই বাতেনের নেতৃৃৃৃত্বে একটি চৌকষ টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সামনে আটককৃত আসামী ১। আব্দুর রহিম (৫৭),( হাসপাতালের পিয়ন), পিতা- নূর আহাম্মদ, সাং- চাকমার কাটা, কচ্ছপিয়া, থানা- রামু, জেলা- কক্সবাজার এর হেফাজত হতে ২০ হাজার পিস ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত ১টি মোবাইল ফোনসহ উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।
তিনি আরো জানান,আটককৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়,টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীবাহী অ্যাম্বুলেন্সের আড়ালে দীর্ঘদিন ধরে হাসপাতালের সামনে ঔষধের বেশকয়েকজন দোকানদার ও পিয়ন রহিমসহ একটি শক্তিশালী সিন্ডিকেট ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারে জড়িত রয়েছে। আটক হাসপাতালের পিয়ন আব্দুর রহিমকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বড় বড় রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসবে।