সংবাদদাতা:
রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির ৮ নং ওয়ার্ডের চেইন্দা এলাকায় ছালেহা বেগম নামের গৃহবধূর হত্যাকারীদের ফাঁসি চেয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার (১৩ সেপ্টেম্বর) স্থানীয় নাগরিক ঐক্যপরিষদের এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান ইউনূচ ভুট্টা।
তিনি বলেন, হত্যাকান্ডে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সেই মামলায় ৪ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিরাও ছাড় পবে না। এলাকায় সব অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।
সভায় বিশেষ অতিথি ছিলেন- জাতীয় মানবাধিকার সোসাইটির জেলা তথ্য বিষয়ক সম্পাদক মাস্টার জামাল উদ্দিন।
স্থানীয় মুরব্বি শফর আলীর সভাপতিত্বে বিক্ষোভে চেইন্দা কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলানা নূর মোহাম্মদ বারী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ, সমাজসেবক মনোয়ার ইসলাম, ব্যবসায়ী কলিম উল্লাহ (রিয়াদ), আওয়ামী লীগ নেতা সৈয়দ আলম, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুরুত আলম, আইনজীবী সহকারী সৈয়দ নুর, ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসাইনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ছালেহা বেগম (৩২)কে কোপাঘাত করে হত্যা করে প্রতিপক্ষরা। তিনি ওই এলাকার হাফেজ মাওলানা আলী জোহারের স্ত্রী। ঘটনায় নেতৃত্বদানকারী আব্দুর রহমানসহ তার ছোট ভাই আব্দুল হাকিম, আব্দুল মালেক ও শ্যালক শফিউল আলমকে গ্রেফতার করে রামু থানা পুলিশ। তারা বর্তমানের কারান্তরীণ।
নিহত ছালেহা চার ছেলে সন্তানের জননী। ৭ মাসের একটি দুগ্ধজাত সন্তানও রয়েছে তার।