সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম বলেছেন, ‘মানুষের পাশে আওয়ামী লীগ আছে। কারণ আওয়ামী লীগ জনগণের সংগঠন, আওয়ামী লীগ জনগণের জন্য সব থেকে বেশি কাজ করে। করোনাকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জন্য কাজ করে তা প্রমাণ করেছে। এই বাংলাদেশের আর্থ—সামাজিক উন্নতির জন্যই জাতির পিতা স্বাধীনতা এনে দিয়েছেন। সেই স্বাধীনতার সুফলটা যেন প্রত্যেক মানুষের ঘরে ঘরে পৌঁছায়। আমরা যেন দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে পারি, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে পারি, সেটাই আমাদের লক্ষ্য।’

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে ৯৯ ব্রাইডাল হাউসে বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার পৌর শাখার আওতাধীন ১২নং ওয়ার্ডের আওতাধীন সৈকত পাড়া ও আদর্শগ্রাম ইউনিটের ত্রি—বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দানুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, উপ-প্রচার সম্পাদক সাবেক ছাত্রনেতা এম.এ মনঞ্জুর, পৌর আওয়ামী লীগের সহ—সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, নাজমুল হোসাইন নাজিম, সেলিম নেওয়াজ, ডা. পরিমল কান্তি দাশ, দপ্তর সম্পাদক শাহেদ আলী শাহেদ, ত্রাণ ও বিষয়ক শুভ দত্ত বড়–য়া, কাজী রাসেল, আবদুল মজিদ সুমন, নুরুল আমিন, মনছুর উদ্দিন, নাফিস ইকবাল সৈয়দ বিন হাসান, আরজু রহমান আরজু, সাকিবুর রহমান, মোবারক ও আবদু ছালাম। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়।

পরে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলে সকলের সম্মতিক্রমে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন আদর্শগ্রাম ইউনিটে সভাপতি মো. মোবারক ও সাধারণ সম্পাদক রবিউল হাসান এবং সৈকত পাড়া ইউনিটে সভাপতি মোহাম্মদ আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে সাকিবকে মনোনীত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •