চকরিয়া সংবাদদাতা:
সাত লাখ জনগনের সুচিকিৎসা নিশ্চিতে নতুনভাবে নির্মিত ১০০ শয্যা বিশিষ্ট চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দৃষ্টিনন্দন ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি এবং মোটর সাইকেল পার্কিং শেড, সুবির্ন্যস্থ বাগান, বিশ্রামাগার, ভার্টিকেল গার্ডেন, দৃষ্টিনন্দন পানির ফোয়ারা সম্বলিত সৌন্দর্য্য বর্ধন প্রকল্পের ভিস্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে এসব উন্নয়ন প্রকল্পের ভিস্তিপ্রস্তর স্থাপন করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে ১০০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনের মাঠে এবং তৎসংলগ্ন স্থানে এসব উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি জাফর আলম। চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সৌন্দর্য্যবর্ধন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ও সার্জন ডা. খালেদ হোসেন, হাসপাতাল কর্মকর্তা সৈয়দ হোসেন, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরীসহ হাসপাতালের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী।

এদিকে এমপি জাফর আলম সোমবার দুপুরের পর শুভ উদ্বোধন করেন পৌরসভার পূর্ব নিজপানখালী পুরাতন জামে মসজিদের। পুনঃ নির্মাণকাজ শেষ হওয়ায় আনুষ্ঠানিকভাবে এই মসজিদের উদ্বোধন করেন এমপি জাফর আলম। এ সময় এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।