সংবাদ বিজ্ঞপ্তি:
এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য প্রস্তুতি সভা ১৩ সেপ্টেম্বর সকাল ১১টায় শহরের একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তাগণ বলেন, ২০২১ সাল যেমন বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী তেমনিভাবে আমরা এসএসসি পরীক্ষায় অংশগ্রহণও ৫০ বছর পূর্ণ হয়েছে। সে কারণে চলতি সালেই আমরা এসএসসি ১৯৭১ ব্যাচের বন্ধুরা এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের সুবর্ণ জয়ন্তী পালন করবো ইনশা আল্লাহ।

বক্তাগণ বলেন, আমাদের অনেক সতীর্থ সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছে, আবার অনেকেই মুক্তিযুদ্ধ প্রত্যক্ষ করেছে। মুক্তিযুদ্ধের রক্তাক্ত দিনগুলো এখনো অনেকের স্মৃতিতে জ¦ল জ¦ল করে জ¦লছে। অনেকেই পিতা-মাতাসহ আত্মীয়-স্বজন হারিয়ে সেই বেদনাবিধুর দিনগুলো অতিবাহিত করছে।

বক্তাগণ বলেন, সতীর্থ-৭১ এর সম্মিলন ও মিলনমেলার মাধ্যমে আমরা সেই ইতিহাসগুলো সবার সাথে শেয়ার করতে চাই এবং ফিরে যেতে চাই একাত্তরের সেই দিনগুলোতে।

সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য পেশ করেন বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি অধ্যাপক মকবুল আহমদ, সাধারণ সম্পাদক ও বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, সদস্য কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আবুল কালাম ফরাজী, সদস্য ও কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সদস্য হাজী ছিদ্দিকীয়া প্রি-ক্যাডেট মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক শামসুদ্দিন আহমদ, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের মনসুর আহমদ, হাসান উদ্দিন ইউসূফ, ঈদগাঁও উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মকবুল আহমদ ও রামু খিজারী হাইস্কুলের সতীর্থ আমির হোসেন।

এখনো যেসব সতীর্থ রেজিষ্ট্রেশনের আওতায় আসেননি তাদেরকে অচিরেই রেজিষ্ট্রেশন করার মাধ্যমে সমন্বয় করার জন্য সিন্ধান্ত হয়।

সভায় কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মনসুর আহমদ সম্মিলন ও মিলনমেলার দিনব্যাপী অনুষ্ঠানসূচি নিয়ে আলোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে গুরুত্বপপূর্ণ পরামর্শ প্রদান করেন।

সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলার প্রস্তুতি সভা ২০ সেপ্টেম্বর
এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য পরবর্তী প্রস্তুতি সভা আগামী ২০ সেপ্টেম্বর, ২০২১ সোমবার সকাল ১১টায় হোটেল প্যানোয়ায় নাহার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। সভায় বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দসহ সাধারণ সদস্য তথা সতীর্থদেরকে উপস্থিত থাকার জন্য বাস্তবায়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মুহম্মদ নূরুল ইসলাম ও ফজলুল হক চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •