সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার পৌর শাখার আওতাধীন ১২নং ওয়ার্ডের বৃহত্তর লাইট হাউস পাড়া, ফাতের ঘোনা ও পর্যটন অঞ্চল ইউনিটের ত্রি—বার্ষিক সম্মেলন ও কাউন্সিল—২০২১ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে লাইট হাউসের সাগর বিলাস কটেজের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি জননেতা মো. নজিবুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশে মহামারি মোকাবিলায় সরকারের জীবন ও জীবিকার সুষম নীতির কারণেই বাংলাদেশের উন্নয়নের বিষয়টি সম্ভব হয়েছে। দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। অর্থনীতি, মানবসম্পদ, অবকাঠামো, নিরাপত্তা, রাষ্ট্র ব্যবস্থাপনা থেকে শুরু করে এমন কোনও ক্ষেত্র নেই যেখানে উন্নতির ছোঁয়া লাগেনি। তাই তৃণমূলে বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বিশ্বে এখন বাংলাদেশের নাম উচ্চারিত হয় অর্জনের জন্য, সাফল্যের জন্য। বিদেশের পার্লামেন্টে এখন বাংলাদেশের উন্নয়ন নিয়ে আলোচনা হয়। বিদেশীদের কাছে এখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আমাদের মাথাপিছু আয় ভারতের মানুষের মাথাপিছু আয়কে ছাড়িয়ে গেছে। বিগত ১২ বছরে সকল ক্ষেত্রে বাংলাদেশের যত অর্জন হয়েছে তার সবগুলোর সাথে জড়িয়ে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে এ সকল অর্জন সম্ভবপর হয়েছে।

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলের প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, উপ—প্রচার সম্পাদক সাবেক ছাত্রনেতা এম.এ মনঞ্জুর, পৌর আওয়ামী লীগের সহ—সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, নাজমুল হোসাইন নাজিম, সেলিম নেওয়াজ, ডা. পরিমল কান্তি দাশ, ত্রাণ ও বিষয়ক শুভ দত্ত বড়–য়া, পৌর আওয়ামী লীগ নেতা নুরুল আলম পেটান, মো. নুরুল আমিন, মোর্শেদুল হক চৌধুরী খোরশেদ আলম ও গিয়াস উদ্দিন চৌধুরী। এতে বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহেদ আলী শাহেদ।
১২নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলের উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নাফিস ইকবাল, মনছুর আলম, যুবলীগ নেতা সোহেল আরমান, আবদুর শুক্কুর, সাদমান হাসান ইশরাক, রেজাউল পারভেজ রায়হান, জাহেদ বাবু, নাজমুল হোসাইন টুটুল, ওমর ফারুক, হাসান রাজা বাপ্পী, রাজন, মনজুরুল হক বাবু, শাকিল, আমির হামজা প্রমূখ। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়।

সম্মেলন শেষে কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সকলের সম্মতিক্রমে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন লাইট হাউস পাড়া ইউনিটের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আলম, ফাতের ঘোনা ইউনিটের সভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক হাসু মিয়া এবং পর্যটন অঞ্চল ইউনিটের সভাপতি কাশেম আলী ও সাধারণ সম্পাদক আবদুল মজিদকে মনোনীত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •