প্রেস বিজ্ঞপ্তি:

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পেকুয়া উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

৯ সেপ্টেম্বর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি ও সদ্য সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ও সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ আলমগীর রানা ১(এক) বছরের জন্য উক্ত কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সাবেক পেকুয়া উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি ও আহবায়ক সালাহ উদ্দিন মাহমুদ কে সভাপতি ও শাহানেওয়াজ সুমন কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ যথাক্রমে-
মেহেদি হাসান ফরায়েজী টইটং,আতিকুজ্জামান ছোটন বারবাকিয়া,বেলাল উদ্দিন মিয়াজী পেকুয়া,উত্তম কুমদা শীলখালী,জহির সাদমান বারবাকিয়া,আমিরুল খোরশেদ পেকুয়া,আব্দুর রশিদ মগনামা,মোহাম্মদ আশেক বারবাকিয়া,হারুনুর রশিদ বারবাকিয়া,কামাল ছোটন টইটং,ওসমান সরওয়ার বাপ্পি পেকুয়া,মোহাম্মদ ফারুক আজাদ পেকুয়া,জয়নাল আবেদীন পেকুয়া,সোলেমান বাদশা রাজাখালী,মোহাম্মদ ইয়াসিন উজানটিয়া,মোঃ সাদ্দাম হোসেন রাজাখালী,কুতুব উদ্দিন শিলখালী,নেজাম উদ্দিন মিসবাহ রাজাখালী,সাইফুল ইসলাম মগনামা, আনোয়ার হোসেন রানা মগনামা, মিজানুর রহমান মিনু উজানটিয়া,মোহাম্মদ ইমরান বারবাকিয়া,আলাউদ্দিন মাহমুদ বারবাকিয়া,মোঃ আবুল হাসেম আকাশ,তামজিদুল ইসলাম নাহিদ বারবাকিয়া, মীর মোকাদ্দেস শিলখালী, আহাম্মদ নবী উজানটিয়া,মাখন চৌধুরী উজানটিয়া, মোঃ রিফাত পেকুয়া।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি মোরশেদ হোসাইন তানিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শহীদ শেখ রাসেল এর সৃতিকে নতুন প্রজন্মের মাঝে ধারন করার লক্ষ্য হচ্ছে এই সংগঠনের পথচলা। এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও নির্দেশক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। শেখ রাসেলের প্রতিটি কর্মী আগামী দিনের বাংলাদেশ আওয়ামী লীগের ভবিষ্যৎ। এই সংগঠনের কর্মী হওয়া অত্যন্ত গৌরবের বিষয়। কক্সবাজার পুরো জেলায় এই সংগঠনে সামাজিক,সাংস্কৃতিক ও ক্রীড়ার মাধ্যমে নতুন প্রজন্ম কে বার্তা দেওয়া হবে। শিগগিরই প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, স্কুল-কলেজ-মাদ্রাসায় শেখ রাসেলের কমিটি গঠন করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •