মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার পৌরসভা কর্তৃক কক্সবাজার শহরের সার্কিট হাউস রোড (শহীদ সরণী) প্রশস্তকরণ কাজ এবং বিদ্যুৎ বিতরণ বিভাগের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় শুক্রবার ও শনিবার যথাক্রমে ১০ সেপ্টেম্বর ও ১১ সেপ্টেম্বর প্রতিদিন ভোর ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

২ দিন সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হচ্ছে-শহরের সার্কিট হাউজ রোড, ডিসি অফিস, জেলা সদর হাসপাতাল, এসপি অফিস, হিল ডাউন-হিল টপ সার্কিট হাউজ, জেলা জজ অফিস, পুরাতন জেলখানা এলাকা, হাসপাতাল সড়ক, মোটেল রোড, বাহারছড়া, সাইমন রোড সহ তৎসংলগ্ন এলাকা।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে আবহাওয়া বেশি দূর্যোগপূর্ণ থাকলে কাজ করা সম্ভব না হলে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে বলে জানান তিনি। প্রতিদিন দুপুর ১২ টার আগে কাজ শেষ হওয়া সাপেক্ষে বিদ্যুৎ সরবরাহ চালু করা হতে পারে।

এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।