সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটে উদ্বোধন করেছেন সাউথ ইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকির কার্যক্রম। এ সময় এমপি জাফর আলম আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুভ উদ্বোধন ঘোষণা করেন। এর আগে এজেন্ট ব্যাংক চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।
এ সময় সাথে ছিলেন সাউথ ইস্ট ব্যাংকের সংশ্লিষ্ট ও দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ। উপস্থিত ছিলেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর, কলিম উল্লাহ কলিসহ স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে এমপি জাফর আলম গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে ছুটে যান চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক সাইফুল ইসলামের বাসভবনে। এ সময় তিনি শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ পরিবার সদস্যদের সাথে কিছুক্ষণ সময় কাটান। এ সময় তিনি শোকাহত পরিবার সদস্যদের সান্তনা দেন।
এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান, এমপি জাফর আলম মহোদয় খোঁজ নেন প্রয়াত প্রধান শিক্ষকের অধ্যয়নরত দুই সন্তানের। এ সময় এমপি তাদের ভবিষ্যত পড়ালেখার দায়িত্ব কাঁধে তুলে নেন। এ সময় তিনি আশ্বাস দেন, প্রয়াতের জরাজীর্ণ বাড়িটি নতুন করে নির্মাণের। এজন্য এমপির ব্যক্তিগত এবং মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ পাইয়ে দেওয়ার ঘোষণা দেন। এ সময় পরিবার সদস্যের সাথে নিয়ে নতুন বাড়ি নির্মাণের জন্য ভিত্তিস্থাপন করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন এমপি জাফর আলমের সহধর্মীনি ও বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক পরিষদ চকরিয়া উপজেলা শাখার সন্মানিত সভাপতি শাহেদা বেগম (শাহেদা জাফর), চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক মাহমুদুল হক, সহকারি শিক আব্দুল হক, চকরিয়া উপজেলা কাব লিডার নাছির উদ্দীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •