প্রেস বিজ্ঞপ্তি : গণতন্ত্র, স্বাধীনতা ও শোষণমুক্ত একটি সুখী সুন্দর জীবনের জন্য কলে-কারখানায়, ক্ষেতে-খামারে-কর্মস্থলে শিক্ষাঙ্গনে আর রাজপথে লড়াইরত যুব সংগঠন বাংলাদেশ যুব ইউনিয়ন।

সোনালী জীবনের স্বপ্নকে বুকে লালন করে মাতৃভূমির স্বাধীনতার জন্য অগণিত তরুণ তাজা প্রাণ আত্মাহুতি দিয়ে মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করেছে।

বাংলাদেশ যুব ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের কমিটি গঠিত হয়েছে।

গত ৩ সেপ্টেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত সভায় উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন বাংলাদেশের যুব আন্দোলনের অন্যতম সংগঠক যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম।

শহীদুল্লাহ শহীদ সভাপতি, ফাতেমা আকতার মার্টিন সহ সভাপতি, আনোয়ার হাসান সহ সভাপতি, মনির মোবারক সাধারণ সম্পাদক, মোসাদ্দিক আবু, সহ সাধারণ সম্পাদক, সৌরভ দেব সহ সাধারণ সম্পাদক, জসিম আজাদ সাংগঠনিক সম্পাদক, এম. নাজিম উদ্দিন কোষাধ্যক্ষ, অর্পণ বড়ুয়া দপ্তর সম্পাদক, শরীফ আজাদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, কালাম আজাদ সাংস্কৃতিক সম্পাদক, এ্যাড. উজ্জ্বল কান্তি দাশ আইন বিষয়ক সম্পাদক, আজিম নিহাদ তথ্য ও গবেষণা সম্পাদক, সদস্য যথাক্রমে আজিজ রিপন, রিপন পাল, জুয়েল বড়ুয়া, ওবাইদুল হক, কৃষ্ণা দাশ, কানন বড়ুয়া, আবুল মনজুর, সামিরা রিমা, সুব্রত আপন, মরজিয়া খানম। শহীদুল্লাহ শহীদ সভাপতি, ফাতেমা আকতার মার্টিন সহ সভাপতি, আনোয়ার হাসান সহ সভাপতি, মনির মোবারক সাধারণ সম্পাদক, মোসাদ্দিক আবু, সহ সাধারণ সম্পাদক, সৌরভ দেব সহ সাধারণ সম্পাদক, জসিম আজাদ সাংগঠনিক সম্পাদক, এম. নাজিম উদ্দিন কোষাধ্যক্ষ, অর্পণ বড়ুয়া দপ্তর সম্পাদক, শরীফ আজাদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, কালাম আজাদ সাংস্কৃতিক সম্পাদক, এ্যাড. উজ্জ্বল কান্তি দাশ আইন বিষয়ক সম্পাদক, আজিম নিহাদ তথ্য ও গবেষণা সম্পাদক, সদস্য যথাক্রমে আজিজ রিপন, রিপন পাল, জুয়েল বড়ুয়া, ওবাইদুল হক, কৃষ্ণা দাশ, কানন বড়ুয়া, আবুল মনজুর, সামিরা রিমা, সুব্রত আপন, মরজিয়া খানম।

এসময় উপস্থিত ছিলেন যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সদস্য সনৎ বড়ুয়া।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •