বিশেষ প্রতিনিধি:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার নতুন অফিস বাজারে এক রাতে সাত দোকানে চুরি হয়েছে। বৃহস্পতিবার রাতে এসব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে চোরের দল নগদ টাকাসহ অন্তত চার লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।
ব্যবসায়ীরা জানান, চোরের দল রাতের আধাঁরে ওই বাজারের রমজান সওদাগরের চাউলের দোকান, নজরুল ইসলামের পাইপের দোকান ও মায়ের দোয়া সেনিটারী নামের তিনিটি দোকানের টিনের চাল কেটে দোকানে প্রবেশ করে এবং মূল্যবান মালামাল লুট করে। একই রাতে লুতু মার্কেটের এহসান কুলিং কর্ণার, আল মদিনা ক্লাথ স্টোর, রমজান টেইলার্স ও আলী ফ্যাশন নামক আরো চারটি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও মালামাল চুরি করে।
ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম দোকান চুরির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাজার কমিটির গাফিলতি রয়েছে। চুরির বিষয়ে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্যে পুলিশকে অনুরোধ জানানো হয়েছে। চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল হালিম বলেন, ঘটনাটি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।