মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সার এবং নোয়াখালীর সিজেএম আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেহ উদ্দিন মিজান’র পিতা ডা. আলহাজ্ব মোঃ সেলিম উল্লাহ আর নেই। শুক্রবার ৩ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

ডা. আলহাজ্ব মোঃ সেলিম উল্লাহ দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি সাবেক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসাবে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মরত থেকে সরকারি চাকুরী হতে অবসরে যান। তিনি বিডিএমএ কক্সবাজার জেলা শাখার সাবেক সিনিয়র সদস্য ছিলেন। কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (মেডিসিন), স্বনামধন্য চিকিৎসক ডা. আবু মোহাম্মদ শামসুদ্দীন মরহুম ডা. সেলিম উল্লাহ’র ছোট ভাই এবং ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখা’র সাবেক সভাপতি ডা. মোহাম্মদ কামাল হোছাইন এর ভগ্নিপতি তিনি।

শুক্রবার ৩ সেপ্টেম্বর বিকাল ৫ টায় মরহুমের নিজবাড়ী চকরিয়ার বদরখালির আজমনগরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে ডা. আবু মোহাম্মদ শামসুদ্দীন সিবিএন-কে জানিয়েছেন।

শোক :

প্রবীণ চিকিৎসক ডা. আলহাজ্ব মো: সেলিম উল্লাহ’র মৃত্যুতে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখা গভীরভাবে শোক প্রকাশ করেছে। এসোসিয়েশনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।