সংবাদদাতাঃ
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সুপার মো: জিল্লুর রহমান ও কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন ট্যুর অপারেটর এসোসিয়েশনস অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত নেতৃবৃন্দ।
কার্যকরী কমিটির নতুন সভাপতি আনোয়ার কামাল ও সাধারণ সম্পাদক এ.কে.এম মুনিবুর রহমান (টিটু)এর নেতৃত্বে ২ সেপ্টেম্বর পৃথক সময়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
সাক্ষাতকালে নবনির্বাচিত নেতৃবৃন্দকে তারা অভিনন্দন জানানোর পাশাপাশি পর্যটন শিল্পের বিকাশে টুয়াকের বিগত কার্যক্রমের প্রশংসা করেন এবং পর্যটন বিকাশে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন।
এসময় টুয়াকের ফাউন্ডার চেয়ারম্যান এম এ হাসিব বাদল উপস্থিত ছিলেন।
উল্লেখ, গত ৩১ অগষ্ট পর্যটন মোটেল লাবনীতে উৎসবমুখর পরিবেশে টুয়াকের নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে রাঙ্গাবালি কক্স ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী আনোয়ার কামাল সভাপতি, ব্লু-বিচ ট্যুরিজমের স্বত্বাধিকারী এ.কে.এম মুনিবুর রহমান (টিটু) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলের সাথে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাৎ।

এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- ফারহান এক্সপ্রেস ট্যুরিজমের পরিচালক হোসাইন ইসলাম বাহাদুর সিনিয়র সহসভাপতি, গ্রীন-সাফারি ট্যুরসের স্বত্বাধিকারী মো. ইফতিকার আহম্মদ চৌধুরী ও কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী তোফায়েল উদ্দিন চৌধুরী, কক্স ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী আল আমীন বিশ্বাস (তুষার) যুগ্ম সম্পাদক এবং পারাপার ট্যুরস্ এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী আকতার নুর, পিদিম ট্যুরিজম এন্ড ইভেন্টের স্বত্বাধিকারী মো. আরিফ সাংগঠনিক সম্পাদক, রেনেসাঁ ইঁকো ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী ফারুক আজম দপ্তর সম্পাদক, সান ড্রপ ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী নুরুল আলম রনি অর্থ সম্পাদক, ব্লু-বে ট্যুরিজমের স্বত্বাধিকারী মো. আবু হানিফ আন্তর্জাতিক পর্যটন বিষয়ক সম্পাদক, মিলেনিয়াম ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী তৌহিদুল ইসলাম তোহা পর্যটন ও পার্বত্য বিষয়ক সম্পাদক, ট্যুর প্লাসের পরিচালক মো: ইদ্রিস আলী আইসিটি, প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক, ট্রাভেল কিং স্বত্বাধিকারী মো: মোছা মিডিয়া ও প্রকাশনা সম্পাদক।
এছাড়া কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচিতরা হলেন- সমুদ্র ট্যুরিজমের স্বত্বাধিকারী মো: জামাল উদ্দিন, ডিসকভারি ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী শাহ আলম এবং ফোর সিজন ট্যুরিজম স্বত্বাধিকারী সুলতানুল হক সাইফ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •