মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ চালু রাখতে বিদ্যুৎ উপকেন্দ্রের জরুরী মেরামত ও রক্ষনাবেক্ষন এবং সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় শুক্রবার ৩ আগস্ট ভোর সাড়ে ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হচ্ছে-দক্ষিন হাজীপাড়া, দক্ষিন ডিককুল, বার্মিজ মার্কেট থেকে পশ্চিমে পৌরসভা পর্যন্ত মেইন রোডের দক্ষিন পার্শ্ব, বৌদ্ধ মন্দির রোড, বৈদ্যঘোনা, ঘোনার পাড়া, হাসপাতাল রোড, মোহাজেরপাড়া, দক্ষিন রুমালিয়ার ছড়া, পাহাড়তলী রোড, ইউসুলুরঘোনা, পাহাড়তলী বাজার, কচ্ছপিয়া পুকুর পাড় এলাকা, এবিসি ঘোনা, চেয়ারম্যান ঘাটা এবং হালিমাপাড়া এলাকা সহ তৎসংলগ্ন এলাকা।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে আবহাওয়া বেশি দূর্যোগপূর্ণ থাকলে কাজ করা সম্ভব না হলে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে বলে জানান তিনি। সকাল ১২ টার আগে কাজ শেষ হওয়া সাপেক্ষে বিদ্যুৎ সরবরাহ চালু করা হতে পারে।

এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।