এম. এ আজিজ রাসেল :
বিজিবি ক্যাম্প মল্লিক পাড়ায় বিষ্ণু মন্দির উচ্ছেদের পরিকল্পনায় মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কক্সবাজার সচেতন হিন্দু সমাজের উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মল্লিক পাড়া সমাজ কমিটির সভাপতি প্রদীপ মল্লিকের সভাপতিত্বে ও কক্সবাজার হিন্দু পরিষদের সভাপতি দীপক দাশে সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ট্রাস্টি বাবুল শর্মা, সহ-সভাপতি বিপুল সেন, রামু উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন মল্লিক, পৌর পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ডা. চন্দন দাশ, শহর পুজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ, সাধারণ সম্পাদক জনি ধর, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শহর শাখার আহবায়ক স্বপন গুহ, রাধা দামোদর মন্দিরের অধ্যক্ষ, সাংবাদিক বলরাম দাশ অনুপম, এড. বাপ্পি শর্মা ও সবিতা মল্লিক।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেছেন, চট্টগ্রাম পিডিবির দুর্নীতিবাজ কর্মকর্তা এবং ভূমিদস্যু অশোক দাশ পবিত্র বিষ্ণু মন্দিরের জমি দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে অশোক দাশের নেতৃত্বে মন্দিরের পুরোহিত ও পূজার্থীদের উপর বর্বরোচিত হামলা করা হয়েছে। মন্দির রক্ষা করার প্রতিবাদ করায় রক্ষাকারীদের বিরুদ্ধে উল্টো মিথ্যা, বানোয়াট ও চাঁদাবাজি মামলা দায়ের করা হয়। তাই বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। নচেৎ কক্সবাজারের হিন্দু সমাজকে সাথে নিয়ে আরও বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন তরুণ চক্রবর্তী, বিপ্লব চক্রবর্তী, সুবাস মল্লিক, জ্যোতি মল্লিক বাবু, বিকাশ কান্তি দে, নিখিল দাশ, সাগর দত্ত, মিটন কান্তি দে, নারায়ণ দাশ প্রমুখ।

এতে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন জেলা হিন্দু মহাজোট, জেলা হিন্দু পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, হাসপাতাল সড়ক এলাকাবাসীসহ সনাতনী সম্প্রদায়ের শত শত মানুষ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •