সংবাদদাতাঃ
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সম্ভাব্য কাউন্সিলকে কেন্দ্র করে কয়েকজন প্রার্থীর নাম মাঠে শোনা যাচ্ছে। এতে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করছেন ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু।
এ বিষয়ে তিনি নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসও দিয়েছেন। যেখানে রাজনৈতিক জীবন বৃত্তান্ত উপস্থাপন করেছেন সেতু।
সালাউদ্দিন সেতু পৌর আওয়ামী লীগের বর্তমান (নজিবুল ইসলাম-উজ্জ্বল কর) কমিটির সাংগঠনিক সম্পাদক।
এর আগেও শহরের বৃহত্তর মোহাজের পাড়া ইউনিট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
পরবর্তীতে পৌর ছাত্রলীগের (বেন্টু দাদার) কমিটিতে সদস্য ও কক্সবাজার জেলা ছাত্রলীগের (নুরুল আজিম কনক-এম.এ মনজুর) কমিটির উপ-প্রচার সম্পাদক, পৌর যুবলীগের আহবায়ক (মাহমুদুল হক মাদু-শোয়েব ইফতেখার) কমিটির সদস্য, পৌর আওয়ামী লীগের (মুজিবুর রহমান-ফখরুল ইসলাম গুন্দু) কমিটির সদস্য ছিলেন।
সর্বশেষ পৌর আওয়ামী লীগের মুজিবুর রহমান-উজ্জ্বল করের কমিটিতে অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
এ ব্যাপারে কাউন্সিলর সালাউদ্দিন সেতু বলেন, কেন্দ্রীয় ঘোষিত কক্সবাজার পৌর আওয়ামী লীগের সম্ভাব্য সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এতে পৌর আওয়ামী লীগ ও এর আওতাধীন বিভিন্ন ওয়ার্ড়ের সকল নেতা-কর্মীর দোয়া ও সমর্থন কামনা করছি।
এদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম’পি কক্সবাজারে সাংগঠনিক সফরে আসেন।
সাংগঠনিক সম্পাদকের আগমনে গত শনিবার (২৮ আগস্ট) বেলা ১১ টার দিকে বিশেষ বর্ধিত সভার আয়োজন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ ।
লালদীঘির পাড়স্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের আওতাধীন সকল উপজেলা ও পৌরসভার অসমাপ্ত কমিটি গঠন করতে
কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ৪টি নির্দেশনা দিয়েছেন বলে জানা গেছে। মুলতঃ ওইদিন থেকে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থীতা ঘোষণা করেন অনেকে।
উল্লেখ্য, পৌর আওয়ামী লীগের সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- বর্তমান সভাপতি মো. নজিবুল ইসলাম, তাঁতী লীগের জেলা সভাপতি আরিফ উল মওলা এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •