বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা পরীমণি জামিনে কারামুক্ত হয়েছেন আজ। কাশিমপুরের মহিলা কারাগার থেকে বের হয়ে যখন গাড়িতে উঠছিলেন, তখন হাত নেড়ে ও সেলফি তুলে উল্লাস করেন। পরীমণির হাতে মেহেদি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। তবে এই লেখা নিয়ে অনেকের মনে প্রশ্ন দেখা দেয়। কেন, কাদের ইঙ্গিত করে পরীমণি এ কথা লিখেছেন।

তবে সেই লেখার কারণ নিজেই বিবিসিকে জানিয়েছেন পরীমণি। তিনি জানান, এটা ‘বিচ’দের উদ্দেশ্যেই বলেছেন। যারা বিচ তাদের উদ্দেশ্যে এমন কথা বলেছি। লেখাটা পড়ে যাদের মনে হবে, আল্লাহ আমাকে নিয়ে এটা লিখল- তাদের উদ্দেশ্যেই এই লেখা।

আলোচিত এ নায়িকা বলেন, ওদের তালিকা তো আমি নাম ধরে বলতে পারব না। আমাকে আটক, গ্রেফতার এবং কারাগারে নিয়ে যাওয়ার পর তাদের জীবন সার্থক মনে হয়েছে।

পরীমণি বলেন, কেউ কেউ তো খুশিতে নাচাও শুরু করেছিল। যখন আমি কারাগার থেকে বেড়িয়ে আসছি, তখন তাদের অনেকেই আবার মিস ইউ, লাভ ইউ বলা শুরু করছে। এই ধরনের ভালোবাসা আমার দরকার নাই। আমি তাদেরকেই বলেছি, তোমরা আমাকে ভালোবাইসো না। আমি যাদের জন্য পরীমণি, যারা সত্যি সত্যি আমাকে অন্তরের মধ্যে রাখছে, তাদের আমি সব সময় ভালোবাসি। আজীবন ভালোবাসি।

মাদক মামলায় ২৭ দিন পর জামিন পেয়ে আজ সকাল সাড়ে ৯টার দিকে কারাগার থেকে পরীমনিকে মুক্ত হন।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ পরীমণির জামিনের আদেশ দেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন মঞ্জুর করেন।

এর আগে মাদক মামলায় গ্রেফতার পরীমণির জামিন আবেদনের শুনানি ২১ দিন পর ১৩ সেপ্টেম্বর নির্ধারণ করেছিলেন মহানগর দায়রা জজ আদালত। ওই আদেশ কেনো বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে গত বৃহস্পতিবার রুল দেন হাইকোর্ট। একই সঙ্গে জামিন আবেদনের শুনানি এগিয়ে (১৩ সেপ্টেম্বরের আগে) এনে দুই দিনের মধ্যে তা করতে কেনো নির্দেশ দেয়া হবে না, তাও জানতে চাওয়া হয়েছিল রুলে।

গত ৪ আগস্ট চিত্রনায়িকা পরীমণিকে বনানীর বাসা থেকে বিদেশি মদসহ গ্রেফতার করে র‍্যাব। এরপর তিন দফায় পরীমণিকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •