প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারে জেলা বিএনপির উদ্যোগে দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল ৪টার দিকে দলীয় কার্যালয়ের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক এম. আকতার আহামদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সহ-সাংগঠনিক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ছৈয়দ নূর, পৌর সহ-সভাপতি সিরাজুদ্দৌলা ও জয়নাল আবেদীন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক হুমায়রা বেগম, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, জেলা কৃষকদলের সভাপতি এড. তারেকুল ইসলাম, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাস্টার জসিম উদ্দীন, জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক দোলন ধর।

আলোচনা সভায় শাহজাহান চৌধুরী বলেন, বিএনপির প্রতিষ্ঠা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন এই দেশের খেটে খাওয়া মানুষের প্রকৃত বন্ধু। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি ও মানুষের দুঃখ-কষ্ট দূর করতে অনেক অবদান রেখেছিলেন। সে কারণে বিএনপিকে এই দেশের জনগণ ভোট দিয়ে বার বার ক্ষমতায় এনেছিলেন। কিন্তু বিএনপিকে দমিয়ে রাখার জন্য বর্তমান স্বৈরাচার সরকার স্টীমরোলার চালাচ্ছে। তবে শহীদ জিয়া ও বিএনপির অবদান এদেশের জনগণ কোনো দিন ভুলবে না।
এর আগে সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানিয়েছেন, জেলা বিএনপির পাশাপাশি জেলার ১৪টি ইউনিট ও ইউনিয়ন পর্যায়েও প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভা, বর্ণাঢ্য র‌্যালী ও মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচী পালন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •