প্রেস বিজ্ঞপ্তি:
রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডলপাড়ার বাসিন্দা, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীন আওয়ামী লীগ নেতা হাজ্বী ছিদ্দিক আহমদ সওদাগর ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ…. রাজেউন। মঙ্গলবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৯ টায় তিনি শ্রীকুলস্থ নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যক্ষ জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আওয়ামী লীগ নেতা ছিদ্দিক আহমদ সওদাগর সাবেক সাংসদ ও রাষ্ট্রদুত মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর ঘনিষ্ট সহচর হিসেবে রাজনৈতিক ও সামাজিক কাজে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।
আগামীকাল বুধবার জুহুরের নামাজের পর রামু কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
এদিকে রামু উপজেলার প্রবীন আওয়ামী লীগ নেতা হাজ্বী ছিদ্দিক আহমদ সওদাগরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও)আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোকবার্তায় এমপি কমল মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।