‘টেকনাফে এলপি গ্যাস স্টেশনে সিলিন্ডার গ্যাস বিক্রি’ শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন। নাফ পেট্টোল সার্ভিস (ফিলিং স্টেশন) এলপিজি অটো গ্যাস স্টেশন) জরুরী সেবা দানকারী একটি প্রতিষ্ঠান। আমাদের অতি ব্যবসায়িক সুনাম রয়েছে। আমাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি ব্যবসায়ীক প্রতিপক্ষদের সরবরাহ করা।

আমরা সাধারণত বোতলজাত/সিলিন্ডার গ্যাস রিফিল করিনা। চট্টগ্রাম থেকে এনে সিলিন্ডার গ্যাস বিক্রি করে থাকি। লকডাউনে দোকানপাট বন্ধ ছিল। ওই দুঃসময়েও দোকানে এসে অনেকে গ্যাস চেয়েছে। আমরা রিফিল করিনি।

দীর্ঘদিন আগে থেকে  কোম্পানি ও উধতন কতৃপক্ষের  নিষেধ মেনে আমরা কোন প্রকার সিলিন্ডার গ্যাস রিফিল করিনা ।   সংবাদে যে ছবি ব্যবহার করেছে তা সাজানো ও উদ্দেশ্য প্রণোদিত।

আমাদের জানা মতে , কোন একসময় একটি গাড়ি থেকে নেমে এক অপারেটর কোম্পানীর ব্যক্তি সিলিন্ডার রিফিল করতে চায়। আমাদের স্টাফরা অপারগতা প্রকাশ করে। তবুও বুঝিয়ে সুঝিয়ে রিফিল হচ্ছে কিনা দেখার জন্য বিশেষভাবে অনুরোধ করেন। আমাদের ধারণা সে সময় অতি গোপনে উদ্দেশ্যমূলকভাবে  ছবিগুলো তোলা হতে পারে।

বাইরের মার্কেট থেকে অনেকে সিলিন্ডার রিফিল করতে আসে। তাদের আমরা ফেরত দিই। তবু এই সংবাদটি আমরা ব্যবসায়িক শত্রুতা বলে মনে করি। এ মিথ্যা  সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।

মোহাম্মদ দিদার হোসেন
মালিক,
নাফ পেট্টোল সার্ভিস, টেকনাফ।