প্রেস বিজ্ঞপ্তিঃ
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে স্মারক গ্রস্থ “বজ্র তর্জনী”র মোড়ক উম্মোচন ও আলোচনা সভা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

সোমবার বিকেলে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে ছাত্রলীগের ঐ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডঃ সিরাজুল মোস্তাফা বলেন, “ছাত্রলীগের নেতা হতে হলে বঙ্গবন্ধুর আদর্শ ও নীতি নৈতিকতা বুকে লালন করতে হবে।”

এসময় ভার্চুয়াল মাধ্যমে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আলোচনা শেষে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জেলা ছাত্রলীগের সম্পাদিত বিশেষ স্মারক গ্রন্থ “বজ্র তর্জনী”র মোড়ক উম্মোচন করা হয়।

এসময় আলোচনা সভায় জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড ফরিদুল ইসলাম চৌধুরী,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক রনজিদ দাশ সহ প্রমুখ জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।
আলোচনায় জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ তার পরিবারের সকলের আত্নত্যাগ ও নির্মম হত্যার বিষয়ে আলোচনা করা হয়।