জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি
একসপ্তাহ মৃত্যুর পাঞ্জালড়ে অবশেষে মৃত্যুসূধা পান করলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ’র মাতা আয়েশা খাতুন ।
৩০ অাগস্ট ভোর পৌনে ৫ টায় তিনি কক্সবাজার সদর হাসপাতালের অাইসিউতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান । সোমবার দুপুর ২ টায় তার নামাজে জানাজা অনুষ্টিত হয় মরহুমার নিজ বাড়ির সামনের মাঠে।
জানাজায় শোর্কাত মানুষের ঢল নামে। জানাজায় অংশ নেন, সরকারী-বেসরকারী অফিসার-আমলা,জেলা-উপজেলার রাজনৈতিক নেতৃর্বৃন্দ,সূশীল সমাজের প্রতিনিধি,আলেম-শিক্ষক,সাংবাদিক ও অসংখ্য গুণগ্রাহী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।
তিনি ৪ ছেলে ৭ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উপজেলা চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ’ মায়ের মৃত্যুকে কেন্দ্র করে নাইক্ষ্যংছড়ি ও বৃহত্তর গর্জনিয়ায় শোকের ছায়া নেমে আসে।
এ জনপ্রতিনিধি ও রাজনীতিবিদের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়া বান্দরবান জেলা পরিষদ,জেলা আওয়ামীলীগ-অংগ ও সহযোগী সংগঠন,উপজেলা আওয়ামীলীগ অংগ ও সহযোগী সংগঠন,উপজেলা বিএনপি-অংগ ও সহযোগী সংগঠন,উপজেলা জামায়াতে ইসলামী,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।