অনলাইন ডেস্ক :

সিলেটের ওসমানীনগর উপজেলায় সনাতন ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছে একটি পরিবার। ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে চার সদস্যের ওই পরিবারটি ইসলাম ধর্ম গ্রহণ করেছে বলে জানিয়েছে।

গত ২৩ আগস্ট সিলেটে নোটারি পাবলিকের মাধ্যমে এ বিষয়ে আইনি সব ব্যবস্থা করে তারা স্থানীয় এক মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

ইসলাম ধর্ম গ্রহণ করা চারজন হলেন, তারা হলেন উপজেলার তাজপুর ইউনিয়নের মাটিহানী লামাপাড়া গ্রামের গণেশ চন্দ্র মালাকারের ছেলে শ্রী নিতাই চন্দ্র মালাকার বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান, নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী রত্না রানী মালাকার বর্তমান নাম মোছা.রহিমা বেগম, নিতাই চন্দ্র মালাকারের ছেলে শিপন মালাকার বর্তমান নাম মুহাম্মদ আবুল বাশার ও অমিল মালাকারের মেয়ে কানন মালাকার বর্তমান নাম মোছা খাদিজা বেগম।

নিতাই চন্দ্র মালাকার বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান গণমাধ্যমকে বলেন, আমরা ইসলাম ধর্মের আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। ইসলাম ধর্ম গ্রহণ করে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। বাকি জীবন যেন ঈমান ও আমলের সঙ্গে চলতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

– যমুনা