প্রেস বিজ্ঞপ্তিঃ
শিশু সহায়তা ও যুব উন্নয়ন ফোরামের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৮আগস্ট) পি.এম.খালীস্থ জুমছড়ি চেরাংঘর বাজারের হাজী মার্কেটের ২য় তলায় জুমছড়ির ঐতিহ্যবাহী আইসিটি (কম্পিউটার) প্রতিষ্ঠান শিশু সহায়তা ও যুব উন্নয়ন ফোরাম’র উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় আইসিটির শিক্ষার গুরুত্ব ও আইসিটিকে কাজে লাগিয়ে জীবনকে আরো উন্নত করাল লক্ষ্যে শিশু ও যুব উন্নয়নের বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে আলোচনা করা হয়।

শিশু সহায়তা ও যুব উন্নয়ন ফোরামের সভাপতি মনিরুল আলম মনিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোঃ মিজানুর রহমান নুরী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , একুশ শতকে এসে আমরা এখন প্রযুক্তি নির্বরশীল। আমাদের সকলের হাতে এখন স্মার্ট ফোন। পৃথিবী এখন আমাদের হাতের কাছে। যুগের সাথে তাল মিলিযে আমাদের তৈরি হতে হবে।আমাদের সব কার্যক্রম চলছে এখন আইসিটির মাধ্যমে। সরকার প্রত্যেক ইউনিয়ন পর্যায়ে পর্যন্ত আইসিটি সেবা যেন পায় সেদিকে লক্ষ রেখে প্রতিটি ইউনিয়নে আইটি সেক্টর করেছে। যেখানে ই্উনিয়নের সকল মানুষ ইর্ন্টারনেট সুবিধা পাচ্ছে। এবং দেশ বিদেশের সাথে যোগাযোগ করতে পারছে।
বিশেষ অতিথি ছিলেন পি.এম খালী আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক ছৈয়দ উল্লাহ, মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ কক্সবাজার জেলার মিডিয়া পরিচালক ও স্বপ্নতরী স্বেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রিয়াজ, রেজাউল করিম, মাহবুবুল আলম এবং উক্ত প্রতিষ্ঠানের প্রশিক্ষনার্থী বৃন্দ৷ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নুরুল আজিম ।