মোস্তফা কামাল:
সত্য ও ন্যায়ের পক্ষে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে প্রতিষ্ঠিত বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাত্র সমাজের স্বেচ্ছাসেবামুলক প্রতিষ্ঠান ফাঁসিয়াখালী আইডিয়াল ইয়ূথ সোসাইটি (ফাঁইসো) সংগঠনের প্রথম তম দ্বি-বার্ষিক সম্মেলন উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন করা হয়েছে।
শুক্রবার (২৭ আগস্ট) বিকালে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ হল রুমে সংগঠনের সাবেক সভাপতি মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাতেমা পারুল।
অনুষ্ঠানের উদ্ভোধন করেন, ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল হোছাইন চৌধুরী।
অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন, লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রাণী দাশ, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি সদস্য ও ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোছাইন মামুন, ইউপি সদস্যা আনাই মারমা, সংগঠনের উপদেষ্টা ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান, প্রভাষক এম এ মালেক ও শিক্ষক আবদুল জলিল প্রমুখ।
এতে সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে শহিদুল ইসলাম সভাপতি, মোঃ রিমন মিয়া সাধারণ সম্পাদক, মামুনুর রশিদ (১) সাংগঠনিক সম্পাদক ও মামুনুর রশিদ( ২) কে অর্থ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। তবে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
অনুষ্ঠানে ফাঁইসো সংগঠনের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় সংগঠনের সকল সদস্য ও এলাকার অসংখ্য মান্যগণ্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।