নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার সদর উপজেলা কর্তৃক নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৭/০৮/২১ ইং) সকাল ১১ টায় দৈনিক রুপালী সৈকতের কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, কক্সবাজার সদর উপজেলার আহবায়ক শেখ সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল আলম সিকদারের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সদর উপজেলা শাখা কমিটির সদস্য সরওয়ার আলম সাকিব।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহবায়ক দৈনিক কক্সবাজার একাত্তরের সহ সম্পাদক সাংবাদিক আরিফুল্লাহ নূরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি ও দৈনিক রুপালী সৈকতের সম্পাদক ও প্রকাশক ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল হাশেম ও অর্থ সম্পাদক জাহেদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ফজলুল কাদের চৌধুরী বলেন, সারাদেশে সাংবাদিকদের উপর বিভিন্নভাবে চক্রান্তমূলক নির্যাতন চালানো হচ্ছে। সকল বাধা-বিপত্তি পেরিয়ে ন্যায়সঙ্গতভাবে সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার হয়ে কাজ করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। সাংবাদিকদের নৈতিক ন্যায্য দাবি, মর্যাদা ও অধিকার রক্ষার্থে পাশে থেকে এই মহান পেশাকে সমুন্নত রাখার মধ্য দিয়ে নিরলস ভূমিকায় দেশব্যাপী প্রশংসনীয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। তিনি নবগঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার সদর উপজেলা শাখার কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

এসময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলার যুগ্ম আহবায়ক জিয়াউল হক জিয়া, সদস্য- রাশেদুল আলম রাশেদ, সোহেল আরমান।

উক্ত সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএসএফ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ এর রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। এবং নির্দিষ্ট সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কক্সবাজার জেলা শাখা বরাবর জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •