জাহেদ হাসান:
কক্সবাজার সদরের খরুলিয়া ও লিংকরোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।

শুক্রবার (২৭ আগস্ট)কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অঅধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়েছে।

সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক জীবন বড়ুয়া’র নেতৃত্বে একটি টিম খরুলিয়ার সিকদার পাড়ার মৃত মোহাম্মদ উল্লাহ’র ছেলে নুরুল আবছার এর বসত ঘরে অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ জন নারী ও ১ জন পুরুষকে আটক করা হয়।এসময় অভিযান টিমের উপস্হিতি টের পেয়ে বাড়ির মালিক নুরুল আবছার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।পরে আটককৃতদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পলাতক নুরুল আবছারকে প্রধান আসামী করে আটককৃতদের বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছে।

আসামীরা হলো,১। নুরুল আবছার (৪৫) পলাতক,পিতা – মৃত মোহাম্মদ উল্লাহ, মাতা- মাসুদা বেগম,সাং- খরুলিয়া সিকদার পাড়া, ৯ নং ওয়ার্ড নং- ঝিলংঝা- কক্সবাজার সদর, ২.মো: মাহফুজুল ইসলাম লিটন (৩৬),পিতা- মোহাম্মদ মোজাম্মেল হক, মাতা- জেবুনন্নাহার,সাং- উত্তর গোপালপুর, আটপাড়া,৩ নং ওয়ার্ড -বাগজানা- পাচঁবিবি- জয়পুরহাট,৩।সুনিয়া খাতুন(২৮),স্বামী -মো: মনির হোসেন, পিতা- কাজী ফিরোজ আহম্মদ খোকন,সাং- কালিকাপুর- মাদারীপুর সদর,। ৪.আছিয়া বেগম (৬০),স্বামী – মৃত আজিজ বেপারী,সাং- কালিকাপুর, মাদারীপুর সদর।

একইদিন সোয়া ৭ টার দিকে লিংকরোড হাফেজ আবদুল হক শপিং সেন্টারে “মেসার্স মাহমুদ স্টোর এন্ড ফল বিতান” দোকানের সামনে থেকে ১০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়েছে।

আটককৃত আসামী,১।শামসুল আলম প্রকাশ কাজল শাহা(২০)(হিজরা), পিতা- মোস্তফা কামাল, মাতা -জরিনা খাতুন, ঠিকানাঃ কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প , ব্লক -এফ, সাইড- ৪, কক্ষ নং- ৩, উখিয়া- কক্সবাজার।

আটক রোহিঙ্গা নাগরিকের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •