মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি:

সাতকানিয়ায় মনছুর আলী (৪৫) নামের এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১২টার দিকে উপজেলার খাগরিয়া ইউনিয়ের ৬ নম্বর ওয়ার্ডের মাইজপাড়া এলাকা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মনছুর আলী ওই এলাকার মৃত এনুমিয়ার ছেলে। সে চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলে চা পাতার ব্যবসা করেন।
রাতে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, থানার ওসি আনোয়ার হোসেনসহ সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে যান।

নিহতের ছোট ভাই মুহাম্মদ হোসেন জানান, মঙ্গলবার রাতে খাবার খেয়ে স্বাভাবিকভাবে ঘুমাতে যান বড় ভাই মনছুর। তিনি কক্ষের ভিতরে লক করে ঘুমাই ছিলেন। দুপুর পর্যন্ত ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন দরজা ভেঙে ভিতরে ঢুকলে ভাইয়ের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেন। রাতে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় সামান্য কাটা রয়েছে। এতে রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। লাশটি বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।