মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ চালু রাখতে বিদ্যুৎ উপকেন্দ্রের জরুরী মেরামত ও রক্ষনাবেক্ষন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার ২৬ আগস্ট ভোর ৬ টা থেকে সকাল ৯ টা পর্যন্ত তিন ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, এসময় সড়ক ও জনপথ বিভাগের রাস্তার প্রশস্তকরন কাজ, বিদ্যুৎ উপকেন্দ্রের মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ চলবে। বৃহস্পতিবার সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হচ্ছে-ডলফিন মোড়, মধ্যম কলাতলী, লাবনী মোড়, এয়ারপোট, জেলখানা, হিমছড়ি, পেচার দ্বীপ, মাঙ্গালা পাড়া, হলিডে মোড়, বাহারছড়া, ঝাউতলা, মেডিকেল কলেজ, লার পাড়া, উত্তরন এলাকা, বাস টার্মিনাল, উত্তর তারাবনিয়ারছড়া, এস এম পাড়া, খুরুশকুল রোড, আলীজাহাল, উত্তর ডিককুল, সিকদার পাড়া, চৌধুরী পাড়া, সাব মেরিন ক্যাবল, আলির জাহাল, এস এম পাড়া, উত্তর রুমালিয়ারছড়া, টেকপাড়া, মাঝিরঘাট, হাঙ্গর পাড়া, গোদার পাড়া, জেলখানা, পুলিশ লাইন, বাস টার্মিনাল এলাকা, কালুর দোকান দক্ষিণ পার্শ্ব, গরু হালদা রোড, সিটি কলেজ, সমিতি পাড়া, সাহিত্যিকা পল্লী, পল্যান কাটা, বিজিবি ক্যাম্প এলাকা, বাদশাহ ঘোনা, সিএনজি ফিলিং স্টেশন সহ তৎসংলগ্ন এলাকা।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে আবহাওয়া বেশি দূর্যোগপূর্ণ থাকলে কাজ করা সম্ভব না হলে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে বলে জানান তিনি।

এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •