বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের রুমায় ১২টি পরিত্যক্ত মর্টার শেল উদ্ধার করেছে রুমা সেনা বাহিনী। সোমবার (২৩ আগস্ট) সকালে রুমা সদর ইউনিয়নের বাচারঢেউ এলাকা থেকে সেলগুলো উদ্ধার করা হয়।

রুমা সেনাবাহিনী সুত্রে জানাযায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রুমা জোনের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাসুদ পারভেজের নির্দেশে মেজর মুহতাদী কামাল আহমদ এবং ক্যাপ্টেন অনিন্দ্য ইমতিয়াজের নেতৃত্বে ১৭ জনের একটি সেনা দল সাংগু নদী অতিক্রম করে দুর্গম বাচারঢেউ এলাকায় অভিযান চালায়।

এ সময় ওই এলাকায় মাটির নিচে পুতে রাখা অবস্থায় ১২টি পরিত্যক্ত মর্টার শেল উদ্ধার করা হয়। পরে বোম্ব ডিসপোজাল দল এসে তা নিষ্ক্রিয় করে।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দীর্ঘদিন যাবৎ পার্বত্য চট্টগ্রাম এলাকায় কিছু বিচ্ছিন্ন সন্ত্রাসী গ্রুপ পাহাড়ি জুম ল্যান্ড নামে নিজস্ব একটি স্বাধীন স্বায়ত্তশাসিত অঞ্চল প্রতিষ্ঠার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী এই এলাকাবাসীর নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে সর্বদা নিয়োজিত রয়েছে।’

………………………………….

বান্দরবানে খে‌টে খাওয়া মানু‌ষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বান্দরবান প্রতি‌নি‌ধি:

বান্দরবানে খে‌টে খাওয়া মানু‌ষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে‌ছে বান্দরবান সেনা জোন। সোমবার (২৩ আগষ্ট ) সকা‌লে সেনাবাহিনী প্রধান এবং চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডা‌রের নির্দেশে বান্দরবান জিমনেসিয়ামে শতাধিক পরিবারের মাঝে বান্দরবান সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি এ খাদ‌্য সহায়তা দেন।

জোন কমান্ডার বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা আমাদের নি‌জে‌দের বরাদ্দকৃত রেশন এবং নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য সামগ্রী জনসাধারণের মাঝে প্রদান করছি। আমাদের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

খাদ‌্য বিতর‌নের সময় জো‌ন উপ অ‌ধিনায়ক মেজর মোঃ মোজা‌ম্মেল হক রা‌সেল, জোন স্টাফ অফিসার ক্যাপ্টেন মু. ফারহান ইশরাক চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •