মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ায় মসজিদের ইমামদের জরুরী স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিনামূল্যে স্বাস্থ্য কার্ড বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৩ আগস্ট) সকাল ১১টায় ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারী পার্ক সংলগ্ন এ.এম.এইচ হাসপাতালের হলরুমে অর্ধ শতাধিক মসজিদের ইমাম সাহেবদের উপস্থিতিতে এ আয়োজন সম্পন্ন হয়।
হাসপাতাল ব্যবস্থাপনা পরিচালক মাষ্টার আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চকরিয়া রফিকুল উলুম আমজাদিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ পীরে কামেল মরহুম আব্দুর রশীদ হুজরের সন্তান মৌলানা আ.ক.ম ছাদেক।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লামা উপজেলার ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান ও হাসপাতাল পরিচালনা কমিটির সহ সভাপতি জাকের হোছাইন মজুমদার।
বক্তব্য রাখেন, হাসপাতাল প্রতিষ্টাতা আব্দুর রহমান প্রকাশ রহমান সাহেব, হাসপাতালের এমডি মাষ্টার সরওয়ার আলম, সাবেক কৃতি ফুটবলার মোহাম্মদ ইব্রাহীম, মাষ্টার মোহাম্মদ জসিম উদ্দিন, পেশ ইমাম মৌলানা নুরুল আমিন। হাসপাতাল পরিচালনা পর্ষদের আরো উপস্থিত ছিলেন ডাঃ জিয়াউল হক জিয়া, জামাল উদ্দিনসহ অনেকে।
দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে উপস্থিত সকল ইমাম সাহেবদের বিনামূল্যে স্বাস্থ্য কার্ড বিতরণ করা হয়। এই কার্ডধারি নিজে এবং স্ব পরিবারে বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরীক্ষা-নিরিক্ষায় বিশেষ ছাড় রয়েছে বলে জানায় এ.এম.এইচ হাসপাতাল কর্তৃপক্ষ।