আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় অভিযান চালিয়ে ১৯ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
গ্রেপ্তার জোবায়ের হোসেন (২২) গাজীপুরের জয়দেবপুর উপজেলার ভবানীপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। তিনি নিয়মিত ইয়াবা পাচার করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো.নুরুল আবছার বলেন,কক্সবাজার হতে মোটরসাইকেল করে ইয়াবা নিয়ে কতিপয় মাদক কারবারি চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে কর্ণফুলী উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। পরে তার হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১৯ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা। তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,ইয়াবাসহ গ্রেপ্তার ব্যক্তিকে আজ রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।