সাথে ছিলেন এলজিইডির নির্বাহী ও চকরিয়া উপজেলা প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের চকরিয়ায় সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নিয়ন্ত্রণাধীন বিভিন্ন সড়ক পুনরায় নির্মাণের লক্ষে সরজমিন পরিদর্শন করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

তিনি বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুরে চকরিয়ার কাকারা ইউনিয়নের প্রপার কাকারায় বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক এবং ডুলাহাজারা ইউনিয়নের ষোলহিচ্ছা পাকা নাশি তথা তিনপথের মুখে সেতু নির্মাণস্থল পরিদর্শন করেন।

এ সময় এমপি জাফর আলমের সাথে ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী মো. আনিসুর রহমান, চকরিয়া উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনসুর আলম, ইউপি সদস্য নুরুল আবচার, ৬ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা মুজিবুল হক বুলু, কাকারায় যুবলীগ নেতা অহিদুজ্জামান অহিদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর জানান, ডুলাহাজারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বৈরাগীর খিল থেকে ৫ নম্বর ওয়ার্ডের ষোলহিচ্ছা পাকা নাশি তথা তিনপথের মুখের স্থলে বগাইছড়ি খালের ওপর সেতু নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। সেই সেতু নির্মাণের সম্ভাব্যতা যাচাই ও সাইট পরিদর্শন করেছেন এমপি জাফর আলম মহোদয়। এ সময় এলজিইডির কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী মো. আনিসুর রহমান এবং উপজেলা প্রকৌশলী কমল কান্তি পালও সাথে ছিলেন।

হাসানুল ইসলাম আদর আরও জানান, ডুলাহাজারা ইউনিয়নের দুটি ওয়ার্ডের মানুষের যোগাযোগসহ সংযোগ স্থাপনের জন্য এই সেতু নির্মাণের প্রয়োজনীয়তা অত্যধিক। তাই সেতুটির নির্মাণস্থল পরিদর্শন করে গেছেন তারা।

অপরদিকে এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, দুপুরে এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও উপজেলা প্রকৌশলীকে সাথে নিয়ে এমপি মহোদয় পরিদর্শন করেন এবারের ভয়াবহ বন্যায় লণ্ডভণ্ড হয়ে যাওয়া প্রপার কাকারা সড়কটি। এ সময় এলজিইডি কর্মকর্তাদের দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত সড়কটি টেকসইভাবে নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •