এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যানের চাপায় মোজাম্মেল হক (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় সালাহউদ্দিন নামে আরো একজন ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে চিরিংগা-বদরখালী –মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়ন পরিষদ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক মহেশখালী উপজেলার পানিরছড়া হোয়ানক এলাকার আবুল হাসেমের ছেলে। তিনি ইসলামী ব্যাংক চিরিংগা শাখায় ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া আহত সালাহউদ্দিন একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তিনিও একই ব্যাংকে কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন। গুরুতর আহত অবস্থায় সালাহউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ব্যাংক ছুটি শেষে তারা দুইজন মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যান চাপায় আহত হন।

নিহত ও আহত দুইজনের সহকর্মী ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে ফিল্ড অফিসার মোজাম্মেল হক ও তার সহকর্মী সালাহউদ্দিন মোটরসাইকেলে করে নিজ বাড়ি মহেশখালী ফিরছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে তারা চিরিংগা-বদরখালী –মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়ন পরিষদ গেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুতগামি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দেয়। এ সময় মোজাম্মেল হক ঘটনাস্থলে নিহত ও সালাহউদ্দিন গুরুতর আহত হয়। ইসলামী ব্যাংক চিরিঙ্গা শাখার ব্যাবস্থাপক মো. নিজামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে। দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছেন।