খলিল চৌধুরী, সৌদি আরব:
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৬ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগ সৌদি আরবের মক্কায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১৬ আগষ্ট রাতে পবিত্র নগরীর চারা মনচুর একটি হোটেলের হল রুমে চট্টগ্রাম প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের সভাপতি রাশেদুল আমিন চৌধুরী সভাপতিত্বে ফোরামের সাধারণ সম্পাদক এস.এম নজরুল কবির রুবেলের সঞ্চালনায় শুরুতে কোরাআন তেলওয়াত করেন মোঃ জহির উদ্দিন।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি সভাপতি ও ফোরামের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবুল কালাম আজাদ।

এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন- মক্কা প্রাদেশিক বিএনপি সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, মক্কা প্রাদেশিক বিএনপি যুগ্ম সম্পাদক সাংবাদিক খলিল চৌধুরী ও মক্কা প্রাদেশিক যুবদলের যুগ্ম সম্পাদক মুহাম্মদ আবু বক্কার।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, চট্টগ্রাম প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, ফোরামের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী মিয়া, অর্থ-প্রবাসী কল্যাণ সম্পাদক মুহাম্মদ ফারুক, সদস্য শহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম আদিফ।

এছাড়াও এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে মক্কা প্রাদেশিক বিএনপি ও চট্টগ্রাম প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক শাখার বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেষ বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রাধানমন্ত্রী ও গণতন্ত্রের-মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ৭৬ তম জন্মদিনে সুস্থতা ও সু-র্দীঘও কামনা করে, দেশ-প্রবাস ও জাতির কল্যাণে মোনাজাত করেন ফোরামের ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ জহির উদ্দিন।