সংবাদদাতা:
কালারমারছড়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি মাগফেরাত কামনায় আয়োজিত খতমে কোরআন,মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তবরুক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক এম ইউ পি হাজ্বী রশিদ আহমদ ,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রমিজ উদ্দীন, আওয়ামী লীগ নেতা বাবু দীলিপ কুমার শীল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম টিপু,মহেশখালী উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, গিয়াস উদ্দিন শাহীন,ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, নুরুল আমিন বাচ্চু, সাধারণ সম্পাদক কলিম উল্লাহ হাসান মুন্না,ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি গোলাম মোস্তফা, কালারমারছড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মুহাম্মদ সেলিম উল্লাহ,ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, দরত উল্লাহ।ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মীর কাশেম প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকারীদের জিয়া তাদের পূর্নবাসন করে দিয়েছে, খালেদা জিয়া ১৫ আগস্ট জন্মদিনের কেক কেটে বঙ্গবন্ধুর হত্যাকারীদের উৎসাহ দেয়।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ,শ্রমিক লীগ, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের দলীয় কার্যালয়ে খতমে কোরান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। এবং ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে কালারমারছড়ায়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •