সংবাদ বিজ্ঞপ্তি:
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট রামু সেনানিবাস তথা ১০ পদাতিক ডিভিশনের জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো ব্যাজ ধারণ, বিশেষ দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস), কক্সবাজার অঞ্চল কর্তৃক রামু উপজেলার ২৫৭ জন দুস্থ ও আর্থিকভাবে অসচ্ছল ব্যক্তিবর্গের মাঝে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করে।
উক্ত কর্মসূচিতে সেনা পরিবার কল্যাণ সমিতি কক্সবাজার অঞ্চলের সম্মানিত সভানেত্রী মিসেস রাশিদা আহসান উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী ও অর্থ বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ লিটার তৈল, ২ কেজি আলু এবং নগদ ১০০০ টাকা প্রদান করা হয়। উক্ত ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ ১০ পদাতিক ডিভিশনের কর্মরত অফিসারবৃন্দ স্বপ্রণোদিত হয়ে প্রদান করেন।
উল্লেখ্য সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) সেনাবাহিনীর একটি কল্যানমূলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন পরিমন্ডলে আর্থ-সামাজিক উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখার পাশাপাশি দু:স্থ, অসহায় জনসাধারণের জন্য ত্রাণ ও বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে থাকে। ইতোপূর্বে সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চল কর্তৃক এ অঞ্চলের গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, প্রসুতি মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন জনহিতকর কার্যক্রম পরিচালনা করে। অসহায় ও দুস্থ মানুষেরা সেনা পরিবার কল্যাণ সমিতি কর্তৃক পরিচালিত এ ধরনের জনকল্যাণমূলক কাজের ভূয়ষী প্রশংসা করেছেন।