আব্দুস সালাম, টেকনাফ:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে পৃথকভাবে গরীব-দুস্থ অসাহায় ৬৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৫ আগষ্ট দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন কর্তৃক টেকনাফ সদর, শাহপরীরদ্বীপ, হোয়াইক্যং, হ্নীলা ও সেন্টমার্টিন বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় গরীব-দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
টেকনাফ সদর বিওপির আওতাধীন এলাকা মায়ানমার ট্রানজিট জেটি ঘাটে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি)।
এছাড়া অন্যান্য অনুষ্ঠানে ব্যাটালিয়নে দায়িত্বরত অন্যান্য কর্মকর্তা,স্ব-স্ব বিওপির কো¤পানী কমান্ডার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এই কর্মসূচীর আওতায় অত্র ব্যাটালিয়নের আওতাধীন টেকনাফ ১০০ পরিবার, হোয়াইক্যং ১৫০ পরিবার, হ্নীলা ২০০ পরিবার, শাহপরীরদ্বীপ ১৫০ পরিবার ও সেন্টমার্টিনদ্বীপে ৩০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।