বিশেষ প্রতিবেদক:

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ভাবগম্ভীর এবং যথাযথ মর্যাদার সাথে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, কক্সবাজারের রামু এবং রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) কর্তৃক উদযাপন করা হয়েছে।

ওবিবার জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, রামু ও রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) কর্তৃক পবিত্র কোরআন খতম, দোয়া মাহফিলসহ বিভিন্ন প্রকার কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

দিবসটি উপলক্ষে কক্সবাজারের রামুর বিজিবি সদস্যগণ তাদের নিজস্ব খাদ্য সামগ্রী থেকে কিছু পরিমান খাদ্য সামগ্রী রবিবার সকালে রামু উচ্চ বিদ্যালয় মাঠে এবং দক্ষিণ ইমামের ডেইল মাদ্রাসা মাঠে গরীব দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্নেল মোহাম্মদ আজিজুর রউফ, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, রামু এবং লেঃ কর্নেল ইব্রাহীম ফারুক, এএসসি, অধিনায়ক, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) ও মেজর এ জে এম মাসুম শরিফ, উপ-অধিনায়ক এবং সহকারী পরিচালক মোহাম্মদ জসীম উদ্দিন, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) উপস্থিত ছিলেন।