বার্তা পরিবেশক:
বাংলাদেশ এলপিজি অটো গ্যাস কক্সবাজার জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি মনোনিত হয়েছেন, এনএফ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আনোয়ারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন এন আলম এলপিজি স্টেশনের স্বত্ত্বাধিকারী এইচ এম নুরুল আলম।
সিনিয়র সহ-সভাপতি মনোনিত হয়েছেন, টেকনাফের নাফ এলপিজি গ্যাস স্টেশনের মালিক দিদার হোসেন। সহ-সভাপতি- যথাক্রমে- নাহার এলপিজি স্টেশনের মালিক এজাজুল উমর বাট্টু মিয়া, এশিয়া লিংক পেট্রোলিয়ামের মালিক মূছা কলিম উল্লাহ, চৌধুরী এলপিজি স্টেশনের মালিক জাহাঙ্গীর কবির চৌধুরী, এস এ এনার্জি এলপিজি স্টেশনের মালিক আতিউর রহমান, এএইচসি এলপিজি স্টেশনের মালিক শহীদুল আলম। সহ-সেক্রেটারি আইডিয়াল পেট্রোলিয়ামের মালিক রুহুল আমিন, অর্থ সম্পাদক আনুমিয়া সিকদার এলপিজি স্টেশনের মালিক রেজাউল করিম সিকদার, সহ-অর্থ সম্পাদক ইউসুফ এলপিজি স্টেশনের মালিক মোঃ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান এলপিজি স্টেশনের মালিক মোঃ শাহজাহান, আইয়ুব এলপিজি স্টেশনের মালিক আইয়ুব চৌধুরী লিটন, দপ্তর সম্পাদক, এনএফ এলপিজি স্টেশনের মালিক রায়হান উদ্দীন চৌধুরী এবং সহ দপ্তর সম্পাদক এস এ এলপিজি স্টেশনের মালিক নাজমুল আলম ওপেল।

কমিটি গঠন উপলক্ষ্যে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। শহরের হোটেল ইউনি রিসোর্টের বলরুমে অনুষ্ঠিত উক্ত সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলন।


কক্সবাজার জেলায় ৩৯টি এলপিজি অটোগ্যাস স্টেশন রয়েছে। সরকার ও এলপিজি সংশ্লিষ্ট অপারেটর, বিভিন্ন সংস্থার সাথে সমন্বয় করে ভোক্তাদের কাছ এলপিজি গ্যাস পৌঁছানোর জন্য সংগঠন গঠন করা হয়েছে।
সেই সাথে সমিতির সদস্যসহ এই সেক্টরের সাথে সংশ্লিষ্টদের স্বার্থ রক্ষার জন্যও অবদান রাখবে এই সংগঠন।
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সৎ ও সঠিকভাবে পালন করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো, ইনশাল্লাহ।
আন্তরিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠন ও সদস্যদের উন্নয়নে কাজ করে যাবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।