মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লাকে ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রধানমন্ত্রী থেকে বিশেষ সম্মাননা প্রদান করেন।

এ সম্মাননা পাওয়ায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ ও উপজেলা অাওয়ামী লীগ,নাইক্ষ্যংছড়ি সদর ও বাইশারী ইউপি, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব, উপজেলা ছাত্র লীগ,সেচ্ছাসেবী লীগ, যুবলীগ, বাজার ব্যববসায়ীসহ বিভিন্ন ক্রীড়া, সামাজিক, সংগঠন এর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানান।

গত বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকালে শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন ও শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২১ জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরা সংগঠক হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা প্রদান করেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে।

এর পর থেকে অাওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা একের পরএক ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানান জেলা পরিষদ চেয়ারম্যান কে।

বৃহস্পতিবার (১২ অাগস্ট) বিকালে ক্রেস্ট প্রদান এবং ফুলেল শুভেচ্ছা জানান নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান, জেলাপরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল অাবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ অালম,নাইক্ষ্যংছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি অাবু তাহের সওদাগর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের অাহবায়ক অাব্দুল হামিদ, যুগ্ন অাহবায়ক অামিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি উপজেলা সেচ্ছাসেবী লীগের সভাপতি অাব্দুস সাত্তার, উপজেলা ছাত্র লীগের সভাপতি বদুর উল্লাহ বিদু, ছাত্র লীগ নেতা মুমিনুল অালম মুমু, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা অাসাদুজ্জামান ইফাজ, নাইক্ষ্যংছড়ি সদর ইউপির মহিলা সদস্য রাশেদা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ অালী হোসেন, বাইশারী ইউনিয়ন যুবলীগের সভাপতি অাবুল কালাম,নাইক্ষ্যংছড়ি সদর ইউপি সদস্য চাইহ্লাসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

ক্যশৈহ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

এদিকে ক্রীড়া সংগঠক হিসাবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লাকে এই সম্মাননা পাওয়ায়, বান্দরবান তথা নাইক্ষ্যংছড়ি উপজেলাসহ পুরো পার্বত্যবাসীর জন্য বিরল সন্মান বয়ে এনেছে বলে মনে করছে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, এ সম্মান আমার নয়, নাইক্ষ্যংছড়িসহ পুরো বান্দরবানবাসীর।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •