থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত তিন আসামি গ্রেপ্তার

এম.জিয়াবুল হক,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে একদিনে বিভিন্ন মামলায় পরোয়াভুক্তসহ চার আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত আসামীর মধ্যে পারিবারিক, বনআইন, মাদক মামলায় তাদের বিরুদ্ধে পরোয়ানা জারি রয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশের একটি টিম আসামীদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ভিলেজার পাড়া এলাকার আবুল খায়ের ছেলে বেলাল উদ্দিন (৪০), তার ভাই নেজাম উদ্দিন (৩৩) ও ডুলাহাজারা নতুন পাড়া এলাকার মৃত আবদুল মালেকের ছেলে রিপন (৩০)। এছাড়াও খুটাখালী ইউনিয়নের বাবা-মায়ের অবাধ্য সন্তান রোকন উদ্দিন (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে উপজেলা ভ্রাম্যমান আদালতে পাঠানো হলে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও সৈয়দ সামসুল তাবরীজ অভিযুক্ত ওই যুবককে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

থানা পুলিশ জানায়, উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়ন এলাকায় চকরিয়া থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত অভিযান চালায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, থানা পুলিশের একটি টিম বুধবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্তসহ চার আসামীকে গ্রেপ্তার করেছে। তৎমধ্যে বাবা-মায়ের অবাধ্য সন্তান রোকন উদ্দিনকে নামে এক যুবককে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হয়। এসময় আদালতের বিজ্ঞ বিচারক অভিযোগ প্রমাণসাপেক্ষে ওই যুবককে তিন মাসের সাজা প্রদান করেন। গ্রেপ্তারকৃত অপর তিন আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।