নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধু অনূর্ধ-১৭ ফুটবলে বিভাগীয় পর্যায়ে অংশ নিতে বৃহস্পতিবার (১২ আগষ্ট) বিকালে কক্সবাজার জেলা ফুটবল দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে ১৭ আগস্ট সকাল সাড়ে ৯ টায় কক্সবাজার বনাম ফেনীর উদ্বোধনী খেলা।
বঙ্গবন্ধু অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় পর্যায়ে অংশ নিতে কক্সবাজার জেলা দলে ১৮ জনের তালিকা ঘোষনা করেছে।
শহরের গোল চত্তর মাঠে দলের খেলোয়াড়দের তালিকা ঘোষনা করেন কোচ মাসুদ আলম।
জেলা ক্রীড়া সংস্থার তত্বাবধানে ফুটবলারদের নীবিড় প্রশিক্ষণসহ থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। কাল থেকে প্রতিদিন অনুশীলন হবে একই মাঠে।
আগামী ১৭ আগস্ট চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে এই খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ফুটবল দলের ম্যানেজার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।
অনুশীলন রত ফুটবলারদের সাথে কথা বলে এবারে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সমন্বয়ক হেলাল উদ্দিন।
বাছাই ও দল ঘোষনা করার সময় উপস্থিত ছিলেন- কক্সবাজার সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক কৃতি ফুটবলার নাসির উদ্দিন, কোচ সাবেক জেলা দলের অধিনায়ক মাসুদ আলম, কর্মকর্তা মুহাম্মদ হানিফ ও সাংবাদিক ছৈয়দ আলম।
এ সময় কর্মকর্তারা, করোনাকালীন সময়ে যতটুকু সম্ভব জেলা ক্রীড়াঙ্গনকে সচল রেখে নৈপুণ্য খেলা উপহার দিয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার আশা প্রকাশ করেন।
এজন্য পুরো জেলা থেকে ৩৫ জন তরুন উদীয়মান খেলোয়াড় থেকে যাচাই-বাছাই করে মূল দলের জন্য ১৮ জনকে নেয়া হয়েছে। জাতীয় পিতা বঙ্গবন্ধু ফুটবল অনূর্ধ-১৭ বিভাগীয় পর্যায়ে কক্সবাজান জেলা টিক যাতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন সেজন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।