সিবিএন ডেস্ক:
হেলেনা জাহাঙ্গীর, মাসুদুল ইসলাম ওরফে জিসান, নজরুল ইসলাম রাজ, সবুজ আলী ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে বিভিন্ন আইনে দায়ের করা আরও ছয় মামলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তর করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান।

তিনি জানান, গত ৩০ জুলাই ডিএমপির গুলশান থানায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়। এই মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে ৫ আগস্ট মাসুদুল ইসলাম ওরফে জিসান ও পিয়াসার বিরুদ্ধে খিলক্ষেত থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলা, বনানী থানায় নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা, ভাটারা থানায় মাসুদুল ইসলাম ওরফে জিসানের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের মামলা, একই থানায় শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা এবং মাসুদুল ইসলাম জিসান ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে ভাটারা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলার তদন্ত সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি ৬ জনের সবাই র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার হয়েছেন। এদের কেউ রিমান্ডে আর কেউ কারাগারে রয়েছেন।