পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধা মহিলাসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১০ আগষ্ট) রাত ৯ টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, একই এলাকার মৃত আনোয়ার হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (৭০), পুত্রবধু রাবেয়া বেগম (৩০), ছেলে রিদুয়ান (৩৫) ও মোঃ দিদারুল ইসলাম (৩০)।

স্থানীয়রা উদ্ধার করে ৪ জনকে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তাদের মধ্যে মো.রিদুয়ান এবং স্ত্রী রাবেয়া বেগমের অবস্থা আশংকাজনক দেখে (চমেক) হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এই ঘটনায় ভিকটিম দিদারুল ইসলাম বাদী হয়ে একই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ও সিরাজ উদ্দিন, নাছির উদ্দিনের ছেলে মো, ফারুক, আবু ছিদ্দিক, মৃত আমির হোসেনের ছেলে মোঃ নেছার মিয়া, সিরাজ উদ্দিনের স্ত্রী হাজেরা বেগম ও মোঃ ফারুকের স্ত্রী তছলিমা বেগমকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করেছেন।

ভিকটিম দিদারুল ইসলাম বলেন, রাতে আমরা পরিবার পরিজন নিয়ে রাতের খাবার খাচ্ছিলাম। ওই সময় পূর্বের একটি বিষয় নিয়ে রাতের আধারে অস্ত্র সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। আমার বড় ভাই রিদুয়ানের মাথা, হাতে মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। এমনকি আমার বৃদ্ধা মাকেও ছাড় দেননি এই সন্ত্রাসীরা। পেকুয়া থানা প্রশাসন আমাদেরকে সহযোগিতা দিয়েছেন। আশা করি অপরাধীরা দ্রুত আইনের আওতায় আসবে।

পেকুয়া থানার ওসি মোঃ সাইফুর রহমান মজুমদার বলেন, এই ঘটনায় লিখিত এজাহার পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়েছে। অপরাধী যেই হউক তাদেরকে আইনের আওতায় আনা হবে।