মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক বদরুল আলম (৮২) আর নেই। বুধবার ১১ আগষ্ট রাত সাড়ে ১১ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

মরহুম বদরুল আলমের জামাতা, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল আহমদ সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

প্রবীণ শিক্ষক মরহুম বদরুল আলম করোনা আক্রান্ত অবস্থায় শারীরিক অবস্থা সংকটাপন্ন হয়ে গত চার দিন ধরে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন।

এসএসসি-১৯৮৪ এসোসিয়েসনের সদস্য বেলাল আহমদ সিবিএন-কে আরো জানান, শিক্ষাবিদ বদরুল আলম করোনা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সুদীর্ঘকাল শিক্ষকতা করে ১৯৯৮ সালে অবসর নেওয়া আলোকিত জন বদরুল আলম কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের মনু পাড়ার স্থায়ী বাসিন্দা এবং বর্তমানে কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠে বসবাস করছিলেন। তিনি খুরুস্কুলের মরহুম হাজী গোলাম বারীর সন্তান। তিনি মৃত্যুকালে চার পুত্র, তিনি কন্যা সন্তান, অসংখ্য ছাত্র, গুণগ্রাহী রেখে যান। এদিকে, গুনী শিক্ষক বদরুল আলমের মৃত্যুর খবরে কক্সবাজার শহর ও খুরুস্কুলে শোকের ছায়া নেমে এসেছে।

জানাজা :

মরহুম বদরুল আলমের প্রথম নামাজে জানাজা বৃহস্পতিবার ১২ আগস্ট সকাল  ১১ টায় কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাজা খুরুস্কুলের মনুপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে একইদিন জোহরের নামাজের পর অনুষ্ঠিত হবে বলে বেলাল আহমদ জানিয়েছেন।