রেবেকা সুলতানা আইরিন :

কক্সবাজার শহরের দক্ষিণ টেকপাড়া নিবাসী কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক জারীকারক মো: আলী (৭৩) আর নেই। (ইন্না… রাজেউন)।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যা ৬টায় বার্ধক্যজনিত কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মো. আলী শহরের টেকপাড়ার স্থায়ী বাসিন্দা মৃত আবদুর রহমানের একমাত্র পুত্র।

মৃত্যুকালে তিনি ৪ পুত্র, স্ত্রী, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

তাঁর মেঝ পুত্র মো. ওসমান গণি জানান, মঙ্গলবার বাদে জুহুর বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক জারীকারণ, দক্ষিণ টেকপাড়ার প্রবীণ মুরব্বী মো. আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পল্লবী লেইন দক্ষিণ টেকপাড়ার সমাজ কমিটির প্রধান উপদেষ্টা, সাবেক জিপি এড. রাশেদুল ইসলাম, উপদেষ্টা-সিনিয়র সাংবাদিক আতাহার ইকবাল, সিনিয়র উপদেষ্টা-আহমদ কবির, সিনিয়র আইনজীবী সিরাজুল মোস্তফা, সিনিয়র আইনজীবী এড. মো: আলম, এড. শামসুল ইসলাম আজিম, নওশাদ হোসেন, মাহাসন সওদাগর, সিনিয়র এড. রফিকুল ইসলাম সিদ্দিকী, এড. বাচ্চু, গোলাম হোসেন শাহীন, মোহাম্মদ লিটন, সমাজ কমিটির আহবায়ক বেলাল হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক-সাবেক ছাত্রনেতা মাহছুমুল ইসলাম রাসেল, যুগ্ম আহবায়ক এড. একেএম এরশাদ উল্লাহ মিল্টনসহ সকল সদস্য। তারা মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করে মহান রাব্বুল আলামিনের কাছে মরহুমের গুনাহ মাফ করে দিয়ে যেন জান্নাতুল ফেরদৌস নসিব করেন এই দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।